আজকের শিরোনাম :

ইবিতে যশোর জেলা ছাত্রকল্যাণের বিদায়-বরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত যশোর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন যশোর জেলা ছাত্রকল্যান সমিতির আয়োজনে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।  আজ শনিবার সকাল ১১ টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠান থেকে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়, সমিতির উপদেষ্টা শাহরিয়ার হুসাইন মিশনের তত্বাবধানে ও বিদায়ী সভাপতি জুবায়ের আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বাধীন আলো পত্রিকার সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগের সাবেক আহবায়ক শামীম খান ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের (২০১৭-১৮ ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষ) ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং প্রবীণদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেয়া  হয়।

হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের মোস্তাফিজুর রহমান বিট্টুকে সভাপতি ও  আইন বিভাগের সিদ্দিক হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। ৩১সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রেহেনা আক্তার ঝুমা, নাজমুল ইসলাম, রিদ্দি খাতুন, সুদীপ্ত রাজন দীপ, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর বিশ^াস, আকিমুল ইসলাম, মৃদুল হাসান রাব্বি, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর রায়হান, মুজাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, রুবেল হোসেন, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ অসীম, দপ্তর সম্পাদক মুহিনুর রহমান মুহিন, অর্থ সম্পাদক শিমুল হোসাইন, ক্রীড়া সম্পাদক মাহবুবআলম রায়হান প্রমূখ।

প্রসঙ্গত, মধ্যাহ্নভোজের পর কুষ্টিয়া-চুয়াডাঙ্গা এবং বিশ্ববিদ্যালয়ের শিল্পীদের পরিবেশনায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ