ইবি’তে ইনডোর গেমসের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৫:৩৬

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্ত:বিভাগ ও আন্ত:হল ইনডোর গেমস-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী আনুষ্ঠানিকভাবে গেমসের উদ্ভোধন করেন।

সংশ্লিষ্ট বিভাগ সূত্রে জানা যায়, এবছর ইনডোরে অনুষ্ঠিত গেমসের ইভেন্টে রয়েছে ব্যাডমিন্টন, টেবিল টেনিস এবং বাস্কেটবল। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ বনাম মার্কেটিং বিভাগের মধ্যকার ব্যাডমিন্টন  ম্যাচটির মধ্যে দিয়ে শুরু হয় টুর্ণামেন্ট।

শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা মাবিলা রহমানের সঞ্চালনায় এবং ক্রীড়া কমিটির আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচর্য অধ্যাপক ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান, ভারপ্রাপ্ত প্রক্টর ও গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মো. আনিছুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. সোহেল প্রমুখ।

 

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food