সিন্ডিকেট-এর ৫৯তম সভায়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ছুটি বৃদ্ধি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১৮:১০

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর শীতকালীন ছুটি বৃদ্ধি করা হয়েছে। শীতকালীন ছুটিতে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা ১৪ ডিসেম্বর ২০১৮ থেকে ৬ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে এবং ৭ জানুয়ারি ২০১৯ তারিখ থেকে যথারীতি সকল কøাস-পরীক্ষা চালু থাকবে।

এছাড়া ১৯ ডিসেম্বর ২০১৮ তারিখ থেকে ৫ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত অফিস বন্ধ থাকবে এবং ৬ জানুয়ারি ২০১৯ তারিখ থেকে যথারীতি অফিস খোলা থাকবে। সিন্ডিকেটের ৫৯তম সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১১ ডিসেম্বর ২০১৮) বিকাল ৩টায় সভাটি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর ও ট্রেজারার (দায়িত্ব প্রাপ্ত) এবং সিন্ডিকেট সভাপতি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

 সিন্ডিকেটের এই সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী উনড়বয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) জনাব মো. আমিনুল ইসলাম খান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)-এর উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাসেম মজুমদার, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মাহামুদ-উল-হক,

 দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. গাজী মাজহারুল আনোয়ার ও বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

এছাড়াও সিন্ডিকেট এর সদস্য-সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর সভায় উপস্থিত ছিলেন।  আড়াই ঘন্টার অধিক সময়ব্যাপী চলা এ সভায় বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় বেশকিছু বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় ক্যালেন্ডার অনুযায়ী শীতকালীন ছুটি ১৯ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকার কথা ছিল।


 এবিএন/তপন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food