আজকের শিরোনাম :

ডি. লিট. উপাধি পাওয়ায় ইউজিসি চেয়ারম্যানকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৮, ১৯:১১

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান ভারতের মেঘালয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্র্তৃক সম্মানসূচক ডি. লিট. উপাধিতে ভূষিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়ন।
 
ইউজিসিতে আজ (০২/১২/২০১৮) এ উপলক্ষ্যে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা  ও প্রফেসর ড. দিল আফরোজা বেগম; ইউজিসি সচিব ড. মোঃ খালেদ বক্তব্য প্রদান করেন।

 এসময় বিভাগীয় প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মুহিবুল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আনোয়ার হোসেনও বক্তব্য রাখেন।

ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়ন- এর পক্ষ থেকে অনুষ্ঠানে ইউজিসি চেয়ারম্যান- কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
অনুষ্ঠানে প্রফেসর মান্নান বলেন, আপনারা যে সম্মাননা দিয়েছেন তাতে আমি অভিভূত। নিজ দেশে সম্মানিত হওয়া অনেক গর্বের বিষয়। মেঘালয় বিশ্ববিদ্যালয় এর সম্মাননা বাংলাদেশের উচ্চশিক্ষা ব্যবস্থার স্বীকৃতি বলে তিনি জানান।

গত ২৪ অক্টোবর মেঘালয় বিশ্ববিদ্যালয় বিশেষ এক সমাবতর্নে ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান- কে ডি. লিট উপাধি প্রদান করে। বাংলাদেশের উচ্চশিক্ষায় অনন্য অবদানের জন্য তিনি এ উপাধি লাভ করেন।


এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ