আজকের শিরোনাম :

বেরোবি’তে কেন্দ্রীয় ভর্তি কমিটির ৬ষ্ঠ সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৮, ১৫:৩০

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এ কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৬ষ্ঠ সভা অনুষ্ঠিত হয়েছে।

 আজ বুধবার (২৮ নভেম্বর, ২০১৮) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক ও মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।
 
সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় আগামী ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর বুধবার ২০১৮ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নিয়মিত সকল ক্লাস, পরীক্ষা এবং হল সমূহ বন্ধ থাকবে।

আগামী ৬ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে ক্লাস-পরীক্ষা চালু থাকবে এবং সকল আবাসিক হল ৩০ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় বন্ধ হয়ে ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় খোলা হবে। আগামী ২-৫ ডিসেম্বর ২০১৮ তারিখে অনুষ্ঠিতব্য ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের স্বার্থে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কয়েকটি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক ও মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদন করার বিষয়ে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়ালবডির সদস্যবৃন্দ, নিরাপত্তা শাখার কর্মকর্তাবৃন্দসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করাসহ প্রয়োজনীয় সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটের মাধ্যমে (http://www.brur.ac.bd) জানা যাবে।


এবিএন/তপন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ