আজকের শিরোনাম :

জবির মানবিক শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০১৮, ২১:০১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের ‘ইউনিট-২’ (মানবিক ল শাখা)-এর ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে ফলাফল প্রকাশ করা হয়। ফলাফলে ৭৮৮টি আসনের বিপরীতে ৪৫০৮ জন পরীক্ষার্থীর নাম প্রকাশ হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যে সব শিক্ষার্থী প্রথম মেধা তালিকায় রয়েছে তারা আগামী ২৬ অক্টোবর দুপুর ১২টা হতে ০৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বিষয় পছন্দ করতে পারবে। প্রার্থীদেরকে অগ্রাধিকার ভিত্তিতে বিষয় পছন্দ করতে হবে। এতে জানানো হয়, ভর্তির পরেও শিক্ষার্থীদের অগ্রাধিকার তালিকা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন ঘটবে এবং শিক্ষার্থীদেও সেটা মেনে নিতে হবে। পরবর্তী সময়ে শিক্ষার্থীদের প্রদত্ত বিষয় পছন্দত্রক্রম কোনো অবস্থাতেই পরিবর্তন করা যাবে না।

নির্দিষ্ট সময়ের মধ্যে বিষয় পছন্দ করতে না পারলে কোন বিষয়ে ভর্তির জন্য বিবেচনা করার আর কোন সুযোগ থাকবে না। মেধা তালিকায় কোন শিক্ষার্থীর নাম না থাকলে পরবর্তী মেধা তালিকার জন্য অপেক্ষা করতে হবে।

ভর্তি সংক্রান্ত নির্দেশনাবলী ও বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (jnu.ac.bd) এবং (admissionjnu.info) পাওয়া যাচ্ছে। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ