আজকের শিরোনাম :

ইবিতে প্রয়াত শিক্ষার্থী নাজমুলের স্বরণে দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৮, ১৮:৫২

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রয়াত শিক্ষার্থী নাজমুল হাসানের স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সহপাঠিদের আয়োজনে আজ বুধবার বিভাগের ২৪১ নম্বর কক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রুমি নোমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও বিভাগীয় জেষ্ঠ্য অধ্যাপক ড. সেলিম তোহা, আইন ও শরিয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, বিভাগের সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলাম, অধ্যাপক ড. নুরুন নাহার, অধ্যাপক ড. হালিমা খাতুন,  সহকারী অধ্যাপক আরমিন খাতুন, সাজ্জাদুর রহমান টিটু, আনিসুর রহমান, ল' এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শাহিদা আক্তার আশা, মেহেদী হাসান, ও বনানী আফরিন।

অনুষ্ঠানে প্রয়াত নাজমুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমাদ।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলে অসুস্থতা ও মানষিক বিষন্নতার কারণে নিজ শয়নকক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে নাজমুল হাসান। আজ বুধবার হলের পক্ষ থেকে হল মসজিদে এবং আগামীকাল সাতক্ষীরায় তার নিজ বাড়িতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ