আজকের শিরোনাম :

ইবিতে মানসিক স্বাস্থ্য সচেতনায় পদযাত্রা ও ক্লাস ক্যাম্পেইন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৮, ১৮:৪২

‘সুস্থ্য মন সুন্দর জীবনের পথ সুগম করে’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মানসিক স্বাস্থ্য সচেতনতায় পদযাত্রা ও ক্লাস ক্যাম্পইন অনুষ্ঠিত হয়েছে।  

আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় ল অ্যাওয়ারনেস এন্ড ভ্যালুস সেন্টারের উদ্যোগে মেন্টাল হেলথ কেয়ার সেল এর আয়োজনে এ পদযাত্রা শুরু হয়।

এসময় পদযাত্রায় অংশ নেন বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, সহকারী প্রক্টর শাম্মী আক্তার বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

পদযাত্রাটি আইন ও শরীয়াহ অনুষদের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে মানসিক স্বাস্থ্য সচেতনতা ও আত্মহত্যা প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ক্লাস ক্যাম্পেইন শুরু হয়।  

এসময় উপস্থিত ছিলেন- আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আমজাদ হোসেন, ইবিসাসের সহ-সভাপতি কে এম মাহফুজুর রহমান মিশু, এলএভিডিসির সহ-সভাপতি মমিনুর রহমান, নুর আলম, মিথিলা ফারজানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

ক্যাম্পইনে শিক্ষার্থীদেরকে তাদের মানসিক, আর্থিক, হতাশাগ্রস্থতাসহ যেকোন ধরনের সমস্যার পরামর্শ গ্রহনের জন্য গঠিত মেন্টাল হেলথ সেল কেয়ার সেলে যোগাযোগ করতে উদ্বুদ্ধ করা হয়।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ