গ্রেনেড হামলার রায়ে বেরোবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ২০:৩০

২১ আগস্ট গ্রেনেড হামলার রায় প্রকাশিত হওয়ায় আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।  আজ বুধবার দুপুর দেড়টায় আনন্দ মিছিলটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য আশিকুন্নাহার চৌধুরি টুকটুকি বলেন, ‘২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকার গ্রেনেড হামলার মাধ্যমে একটি নেক্কারজনক অধ্যয়ের সূচনা করেছিল। সেদিনের হামলায় আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রী বেঁচে গিয়েছিল। তিনি বেঁচে না থাকলে হয়ত আমরা আজ এই ডিজিটাল বাংলাদেশ পেতাম না, উন্নয়নের অগ্রগতি হয়তবা উল্টো দিকে প্রবাহিত হতো।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ ভূঁইয়ার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য আশিকুন্নাহার চৌধুরি টুকটুকি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি পোমেল বড়ুয়া, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

এবিএন/তপন কুমার রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ