আজকের শিরোনাম :

ইবির আন্ত:বিভাগ ও হল ফুটবলে চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ ও সাদ্দাম হল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ১৭:১৪

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগীয় চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগ ও সাদ্দাম হোসেন হল। গত সোমবার আন্ত:বিভাগের ফাইনাল ম্যাচে লোকপ্রশাসন বিভাগকে ১-০ গোলে পরাজিত করে প্রথমবারের মত শিরোপা জিতেছে ইংরেজি বিভাগ।

 অপরদিকে আন্ত:হল ফুটবল প্রতিযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাদ্দাম হোসেন হল। বুধবার চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহবায়ক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, ‘বর্তমান প্রশাসনের সময়ে ইসলামী বিশ্ববিদ্যালয় খেলাধুলা, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পড়াশুনায় দূর্দান্ত প্রতাপে সামনের দিকে এগিয়ে যাচ্ছে যা দেশের মধ্যে অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানে সরকার প্রধানের মুখেও উচ্চারিত হচ্ছে।’

 

এসময় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. সেলিম তোহা বলেন, ‘এই টুর্নামেন্টের একটি উল্লেখযোগ্য দিক হচ্ছে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতায় নতুন খোলা ৮টি বিভাগের প্রতিনিধিত্ব।’এসময় তিনি চমৎকার পরিবেশে খেলোয়াড়সূলভ মনোভাব নিয়ে প্রতিযোগিতা শেষ  হওযায় শারীরিক শিক্ষা বিভাগসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।’ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোঃ সোহেল।

শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক শেখ মোস্তাফিজুর রহমানের পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, অধ্যাপক ড. এইচ এম আক্তারুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, অধ্যাপক ড. মেহের আলী, অধ্যাপক ড. আতিকুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ প্রমুখ। খেলা পরিচালনা করেন খুলনা, যশোর ও ঝিনাইদহ থেকে আগত রেফারী জিল্লুর রহমান, হাবিবুর রহমান, রবিউল ইসলাম ও জামাল উদ্দিন।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ