আজকের শিরোনাম :

ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি আবেদন শুরু হচ্ছে মঙ্গলবার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০১:৩৮

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজে বিজ্ঞান, বাণিজ্য এবং কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার। প্রতিবারের মতো এবারো অনলাইনে ভর্তি আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

২৩ সেপ্টেম্বর রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আগামী ২৫ অক্টোবর, বৃহস্পতিবার এই ভর্তির আবেদন প্রক্রিয়া শেষ হবে।

উপাচার্য দপ্তর সংলগ্ন আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে বেলা সাড়ে ১২টায় আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এই ভর্তি প্রক্রিয়ার উদ্বোধন করবেন। অনলাইনে আবেদন করার জন্য এবং বিস্তারিত তথ্যের জন্য ভর্তিচ্ছুদের সাত কলেজের ওয়েব সাইট www.7collegedu.com ঠিকানায় ভিজিট করতে বলা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলো হল- ঢাকা কলেজ, ইডেন কলেজ, কবি নজরুল কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ, বেগম বদরুন্নেসা মহিলা কলেজ, মিরপুর বাঙলা কলেজ ও তিতুমীর কলেজ। গত বছরের ১৬ ফেব্রুয়ারি কলেজগুলোকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত করা হয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ