আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০২১, ১৫:৪২

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নবগঠিত কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সবাই এক মিনিট নিরবতা পালন করেন। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখার নবগঠিত কমিটির সভাপতি মোঃ শামীম হোসেন খান, সহ-সভাপতি আশফাক আখতার, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম খান, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ অজিউল্যাহ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান ফিরোজ, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম হাফিজ, দপ্তর সম্পাদক মোঃ আবদুল হান্নান (সাব্বির), প্রচার সম্পাদক সালাহ উদ্দিন প্রধান, উপ-প্রচার সম্পাদক অমিতাভ বিশ্বাস, অর্থ সম্পাদক মোহাম্মদ হোসেন, আর্šÍজাতিক বিষয়ক সম্পাদক মোঃ শাহনেওয়াজ, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মুরাদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী,

মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জাহান উদ্দিন, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রুমী কিসলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম বাসেত, উপ-ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক মোঃ হাসিবুর রহমান সাগর, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক তানজির আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মোঃ মোশাররফ হোছাইন, শেখ মোঃ রায়হান, মোঃ ফয়সাল কবির, মোঃ সুমন আলী, মুহাম্মদ হাসানুজ্জামান, মাহবুবুর রহমান, মোঃ আসাদুজ্জামান, মোঃ মনির হোসেন, মোঃ আব্দুল গফুর।


বঙ্গবন্ধু পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ শামীম হোসেন খান বলেন, ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব যেভাবে নিষ্ঠার সাথে পালন করেছি, ঠিক তেমনি বঙ্গবন্ধু পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখা আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তা পূর্বের ন্যায় কোন ব্যত্যয় হবে না। তিনি আরো বলেন, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল ফাজিল ও কামিল মাদরাসাগুলোতে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবো এটাই হবে আমার প্রথম কাজ।

 
এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ