আজকের শিরোনাম :

প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিত্তিপ্রস্তর স্থলে ইবি জিয়া পরিষদের শ্রদ্ধাঞ্জলি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২০, ১৬:৫২

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে জিয়া পরিষদ। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের থানা গেইট সংলগ্ন ভিত্তিপ্রস্তরে এই শ্রদ্ধা নিবেদন করেন পরিষদের নেতৃবৃন্দরা।

এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্ধারিত কর্মসূচি হিসেবে পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়ানো, বৃক্ষরোপন ও কেক কাটায় অংশ নেন তারা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কর্মসূচি শেষে বেলা সাড়ে ১১টায় পরিষদের সভাপতি অধ্যাপক তোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলীর নেতৃত্বে অনুষদ ভবন থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়।

র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভিত্তিপ্রস্তর স্থলে হয় এবং সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মিজানুর রহমান, অধ্যাপক এম এয়াকুব আলী, অধ্যাপক নজিবুল হক, অধ্যাপক রশিদুজ্জামান, কর্মকর্তা ওয়ালিদ হাসান পিকুল, শাখা ছাত্রদলের সভাপতি উমর ফারুকসহ অন্য নেতাকর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে পরিষদের সাধারণ সম্পাদকের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সভাপতি অধ্যাপক তোজাম্মেল হোসেন। পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক লোকমান হোসেন।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ