ব্লাড ক্যান্সারে পরাজিত ইমরানের পরিবারের পাশে ইবির রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০১৮, ১১:০৯

ইবি, ১২ আগস্ট, এবিনিউজ : ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ইমরান হোসেনের পরিবারের পাশে দাড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি। শুক্রবার নীলফামারীর সরকারপাড়ায় ইমরানের বাসায় তার ছোটভাই রায়হানের কাছে নগদ ১৮ হাজার ২’শ টাকা হস্তান্তর করে তারা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান। এছাড়া অর্থ সংগ্রহের কাজে সহযোগিতা করেন রিফাত, সাগর, ফিরোজ, মাসুদ, তৌফিক, দ্বীপক, তরিকুল, জাহিদ,আশিক, আনজির প্রমুখ।

জানা যায়, ২০১৬ সালে রংপুর পলিটেকনিক ইন্সিটিটিউট থেকে ট্রেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা শেষ করে ঢাকায় একটি গার্মেন্টেসে চাকুরি নেন ইমরান। চাকুরি জীবনের বছর খানেক অতিবাহিত হতেই তার রক্তে ক্যান্সার ধরা পড়ে। পরে গত ৮ আগস্ট ক্যান্সার শনাক্তের সতের দিনের মাথায় ঢাকা পিজি হাসপাতালে তিনি মারা যান। ইমরানের বাড়ি নীলফামারী সদর থানার সরকারপাড়া গ্রামে। তিনি তার পরিবারে বাবা-মা ও ছোট তিন ভাই রেখে গেছেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার বাবা পেশায় একজন রিকসা চালক।

সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন, ‘বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি বরাবরই ছাত্রদের সহযোগিতায় কাজ করে চলেছে। আমরা শুধু ইসলামী বিশ্ববিদ্যালয়ই নয় বরং ক্যাম্পাসের বাইরেও অসহায়দের পাশে দাড়াতে চাই।’ 

এবিএন/ অনি আতিকুর রহমান/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ