আজকের শিরোনাম :

জন্মদিনে শেখ হাসিনাকে উপহার পাঠালেন মমতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ২২:০৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার (২৮ সেপ্টেবর) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট দিয়ে এ উপহারসামগ্রী প্রধানমন্ত্রী দপ্তরে পাঠিয়ে দেওয়া হয়েছে।

কলকাতায় নিযুক্ত বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের মিনিস্টার (পলিটিক্যাল) বি এম জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের দপ্তরে উপহার সামগ্রী পাঠায়। সাথে সাথে তারা উপহারটি বেনাপোল বন্দর দিয়ে প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠিয়ে দিয়েছে।

জানা যায়, প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে রয়েছে বাংলাদেশের গভীর বন্ধুত্ব ও বাণিজ্যিক সম্পর্ক। সুখ-দুঃখ সব সময়ই প্রতিবেশী দেশ হিসাবে এক দেশ অন্য দেশের পাশে থেকে সহযোগীতায় বন্ধুত্বের হাত বাড়িয়ে থাকে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে এ উপহার পাঠানো হয় ভারত থেকে।

বেনাপোল ইমিগ্রেশন থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব জানান, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর জন্য কিছু উপহার সামগ্রী পাঠিয়েছেন। সন্ধ্যায় হাইকমিশনারের একজন প্রতিনিধি ঢাকার উদ্দেশ্যে এসব উপহার নিয়ে রওনা হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ