আজকের শিরোনাম :

বিজয় সরণিতে বাসের ধাক্কায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১৭:৩৫

রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি এলাকার নভোথিয়েটারের সামনে রাস্তা পার হওয়ার সময় বিকাশ পরিবহনের একটি বাসের ধাক্কায় বশির উদ্দিন (৩৫) নামের এক পথচারী নিহত হয়েছেন।

রোববার (২৪ অক্টোবর) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নিউরো সায়েন্স ইনস্টিটিউটে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলিমুন রাজি জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, বিজয় সরণি নভোথিয়েটারের সামনে রাস্তা পার হওয়ার সময় বিকাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এই ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা সম্ভব হলেও বাসের চালক পালিয়ে যায়। পরে মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের চাচা আবু জাফর জানান, গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পঙ্গু হাসপাতাল পরে সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত নিউরো সায়েন্স ইনস্টিটিউটে নেওয়া হলে সেখানে চিকিৎসক দুপুরের দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত বশির উদ্দিনের গ্রামের বাড়ি মাগুরা সদরের পাথরা গ্রামে। বর্তমানে মিরপুরের ইব্রাহিমপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ