আজকের শিরোনাম :

সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৯

গাজীপুরের টঙ্গীতে স্থানীয় আওয়ামী লীগের উত্তেজনাকে কেন্দ্র রেললাইন অবরোধের দেড়ঘণ্টা পর সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে রেল চলাচল স্বাভাবিক হয়।

এর আগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে টঙ্গীতে রেললাইন অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা। এতে ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করার অভিযোগ তুলে মেয়রের বিরুদ্ধে বিকেলে বিভিন্ন সংগঠনের ব্যানারে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। আন্দোলনকারীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী, কোনাবাড়িতে সড়ক ও রেল লাইন অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এ সময় তারা, অবিলম্বে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে তাকে অব্যাহতির দাবি জানান।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) একটি রেকর্ডিং ভাইরাল হয়। যেখানে জাতির পিতা ও স্থানীয় আওয়ামী নেতাদের আপত্তিকর মন্তব্য করেছে বলে দাবি করা হচ্ছে। এরপর থেকে ফুঁসে উঠেছে একটি পক্ষ।

এদিকে রেকর্ডিং এডিট করা দাবি করে গাজীপুর সিটি করপোরেশন মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলছেন, বেকায়দায় ফেলতেই একটি পক্ষ এমন করছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm