আজকের শিরোনাম :

বৃহস্পতিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৪

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে তুলা গবেষণা কেন্দ্র এলাকায় গ্যাস সবরবাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে এক বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাসের বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন কাজের জন্য বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে তুলা গবেষণা কেন্দ্র (শ্রীপুর ৭ কি. মি. ইন্ডাস্ট্রিয়াল এলাকা) পর্যন্ত আবাসিকসহ সব শ্রেণীর গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া চাপ কম থাকবে আশপাশের এলাকায়।

এর আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন কাজের জন্য মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উত্তর যাত্রাবাড়ী মাদ্রাসা রোড এলাকায় গ্যাস সবরবাহ বন্ধ থাকবে।

এ ছাড়া আশপাশের এলাকায় চাপ কম থাকতে পারে। সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে তিতাস কর্তৃপক্ষ। মূলত গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন কাজের জন্যই গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ