আজকের শিরোনাম :

ভারতীয় হাইকমিশনারের বেনাপোল-পেট্রাপোল বন্দর পরিদর্শন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২০, ১৭:৫৬

যশোরের বেনাপোল ও ভারতের পেট্রাপোল বন্দর এলাকা পরিদর্শন করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি কার্যক্রম ও পাসপোর্ট যাত্রীদের যাতায়াতে সুবিধা-অসুবিধা সরেজমিন দেখতেই আজ বৃহস্পতিবার বিকেলে তিনি পরিদর্শনে আসেন।

হাইকমিশনার বেনাপোল কাস্টমস হাউজ, বন্দরের বিভিন্ন শেড, চেকপোস্ট ইমিগ্রেশন ও বেনাপোল-পেট্রাপোল নো-ম্যানসল্যান্ড এলাকা পরিদর্শন করেন।

হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বেনাপোল চেকপোস্টে এসে পৌঁছালে সেখানে তাঁকে অভ্যর্থনা জানান কাস্টমস, বন্দর, প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন দপ্তারের কর্মকর্তা ও ব্যবসায়িক নেতারা।

এদিকে ভারতীয় হাইকমিশনারের বেনাপোল বন্দর পরিদর্শন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী সফরসঙ্গী ছিলেন সহকারী হাইকমিশনার রায়না রাজেস কুমার এবং খুলনা বিভাগীয় সহকারী হাইকমিশনার অমিত কুমার।

হাইকমিশনার বেনাপোল পৌঁছালে সফরের সঙ্গে যুক্ত হন বেনাপোল কাস্টমসের কমিশনার আজিজুর রহমান, সহকারী কমিশনার নেয়ামুল ইসলাম, বন্দরের সহকারী পরিচালক আব্দুল জলিল, উপসহকারী পরিচালক মামুন কবির তরফদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মণ্ডল, সার্কেল এসপি জুয়েল ইমরান, ভারত-বাংলাদেশ ল্যান্ডপোর্ট ইমপোর্ট, এক্সপোর্টের সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান, বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ও ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব প্রমুখ।

হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী ভারত-বাংলাদেশ চলাচলকারী পাসপোর্ট যাত্রীদের খোঁজ খবর নেন এবং তাদের সঙ্গে কথা বলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ