বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভাইয়া নাটক মঞ্চস্থ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৮

‘শেখ হাসিনা জিতলে, জিতবে বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে সারাদেশের মতো জয়পুরহাট শহীদ ডা. আবুল কাশেম ময়দানে রবিবার রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে মঞ্চস্থ করা হয় সমসাময়িক রাজনৈতিক ঘটনা নিয়ে নাটক ‘ভাইয়া’।

বিশিষ্ট নাট্য নির্মাতা জিনাত হাকিমের পরিচালনা ও নির্দেশনায় মঞ্চস্থ নাটকে অভিনয় করেন প্রখ্যাত অভিনেতা আজিজুল হাকিম, গোলাম ফরিদা ছন্দা, আরমান পারভেজ মুরাদ, শিশির আহমেদ, জয় রাজ, লারা লোটাস, কাজল স্বুর্ণ, ছানি, শান্ত, মো আ ছালাম, তিমির নন্দীসহ ৪২ জন কলা কৌশলী। উপস্থিত দর্শকদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে জিনাত হাকিমের রচনা ও নির্দেশনায় পরিবেশিত ’ভাইয়া’ নাটকে দেশের সম সাময়িক রাজনৈতিক ষড়যন্ত্রমূলক কর্মকান্ড তুলে ধরা হয়। 

এ ছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে নৌকা প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণামূলক সঙ্গীত পরিবেশন করেন অর্জুন চন্দ্র বিশ্বাস ও তার দল। চাপাইনবাবগঞ্জ থেকে আসা সাইফুল ইসলাম রিপনের নেতৃত্বে দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে গম্ভীরা পরিবেশন করা হয়।

 অনুষ্ঠানে নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকোট সামছুল আলম দুদু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকএস এম সোলায়মান আলী ও জয়পুরহাট লাইব্রেরি ও ক্লাবের সাধারণ সম্পাদক রাজা চৌধুরী।
খবর বাসস

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food