আজকের শিরোনাম :

বাংলা নববর্ষে সংগীত সংগঠন 'অমৃতবর্ষিনীর' অনলাইন আয়োজন ❝আজি নূতন রতনে❞

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২১, ১৭:৪৬

কোভিড-১৯ মহামারীকালে সংক্রমণ রোধে গত বছরের ন্যায় এবারেও অমৃতবর্ষিণী সংগীত সংগঠন ডিজিটাল প্ল্যাটফর্মে আয়োজন করতে যাচ্ছে বর্ষবরণের বিশেষ অনুষ্ঠান ❝আজি নূতন রতনে❞। অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে ১ বৈশাখ ১৪২৮ বংগাব্দ (১৪ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ) সকাল ১০ টায়। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে অমৃতবর্ষিণী'র অফিসিয়াল ফেসবুক পেজ (https://www.facebook.com/aumritoborshini/ ) থেকে।

এবারের আয়োজন উৎসর্গ করা হয়েছে কোভিড আক্রান্ত হয়ে পরলোক গমন করা বাংলাদেশের কিংবদন্তি লোকসংগীত শিল্পী ইন্দ্রমোহন রাজবংশী, প্রবাদপ্রতিম রবীন্দ্র সংগীত শিল্পী মিতা হক এবং স্বনামধন্য সুরকার ও সংগীত পরিচালক ফরিদ আহমেদকে।

অনুষ্ঠান সহযোগিতায় থাকবে অমৃতবর্ষিণী সংগীত বিদ্যায়তন। গ্রন্থনা, মূল পরিকল্পনা ও পরিচালনা করবেন অমৃতবর্ষিণীর সাধারণ সম্পাদক লতিফুন জুলিও। মূল প্রবন্ধ পাঠ করবেন অমৃতবর্ষিণীর সাংগঠনিক সম্পাদক ফারহানা শারমিন। সঞ্চালনা অমৃতবর্ষিণীর প্রচার সম্পাদক শামীম শবনম। এবারের আয়োজনে সংগীত পরিবেশনায় থাকবেন আক্তারী সারা সাবাহ্, মোঃ রাকিব হাসান, সুমাইয়া নীলা, সালমান সাদ, ফারহানা শারমীন, রাজেশ সিকদার, শামীম শবনম এবং লতিফুন জুলিও।

সংগঠনের সাধারণ সম্পাদক লতিফুন জুলিও বলেন- "উৎসব - আনন্দের ঔজ্বল্যে নয়, পরমাণুবৃন্ত বেদনায় শোক পরিগ্রহে অমৃতবর্ষিণী স্বাগত জানাবে ১৪২৮ বঙ্গাব্দকে। গানে- পাঠে বরণ করে নেবে নতুন বছরকে।

এবিএন/মোস্তাকিম আহমেদ/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ