আজকের শিরোনাম :

৬৫ জনকে নিয়োগ দেবে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৯, ১০:৩৫ | আপডেট : ১০ মে ২০১৯, ১৬:৩০

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।  বিশ্ববিদ্যালয়টি বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে দরখাস্ত আহবান করেছে।  আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

১) পদের নাম: অধ্যাপক
পদ সংখ্যা: ১১টি (ক) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ, ০১টি। খ) বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০১টি। গ) ইংরেজি বিভাগ, ০১টি। ঘ) রসায়ন বিভাগ, ০১টি। ঙ) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ, ০২টি। চ) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। ছ) মার্কেটিং বিভাগ, ০১টি। জ) পদার্থ বিজ্ঞান বিভাগ, ০১টি। ঝ) পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ, ০১টি।
বেতন স্কেল: ৫৬,৫০০/-৭৪,৪০০/ টাকা

২) পদের নাম: সহযোগী অধ্যাপক
পদ সংখ্যা: ৬টি (ক) মার্কেটিং বিভাগ, ০১টি। খ) ইংরেজি বিভাগ, ০১টি। গ) পদার্থ বিজ্ঞান বিভাগ, ০১টি। ঘ) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০১টি। ঙ) এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি, ০১টি। চ) ইলেকটিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০১টি।
বেতন স্কেল: ৫০,০০০/-৭১,২০০/ টাকা

৩) পদের নাম: সহকারী অধ্যাপক
পদ সংখ্যা: ২৭টি (ক) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ, ০৩টি। খ) ইন্ডাষ্ট্রিয়াল ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। গ) অনুজীব বিজ্ঞান বিভাগ, ০২টি। ঘ) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ (ফেব্রিক্স ম্যানুফ্যাকচারিং) ০১টি। ঙ) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ, ০১টি। চ) বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। ছ) পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ, ০২টি। জ) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম, ০১টি। ঝ) ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগ, ০২টি। ঞ) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০৩টি। ট) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। ঠ) মার্কেটিং বিভাগ, ০১টি। ড) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। ঢ) পদার্থ বিজ্ঞান বিভাগ, ০১টি। ণ) এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগ, ০১টি। ত) পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ, ০১টি।
বেতন স্কেল: ৩৫,৫০০/-৬৭,০১০/ টাকা

৪) পদের নাম: প্রভাষক
পদ সংখ্যা: (ক) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২টি। খ) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ, ০২টি। গ) মার্কেটিং বিভাগ, ০২টি। ঘ) ইংরেজি বিভাগ, ০২টি। ঙ) রসায়ন বিভাগ, ০১টি। চ) পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ, ০২টি। ছ) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম, ০১টি। জ) ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগ, ০১টি। ঝ) ইলেকট্রিক্যা অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০১টি। ঞ) পদার্থ বিজ্ঞান বিভাগ, ০১টি। ট) এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগ, ০৪টি। ঠ) পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ, ০২টি।
বেতন স্কেল: ২২,০০০/-৫৩,০৬০/ টাকা

আবেদন রেজিষ্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ বরাবরে আগামী ১১/০৬/২০১৯ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। আবেদনপত্র রেজিষ্ট্রারের কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.just.edu.bd থেকে সংগ্রহ করা যাবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ