সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবি রওশনের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০১৯, ২১:৫৪

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান সংসদ সদস্য (এমপি) রওশন এরশাদ।

সোমবার সন্ধ্যায় (১১ মার্চ ) ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষ ণ করে গত সংসদের বিরোধী দলের নেতা রওশন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন মমতাময়ী মায়ের মন। তাই সন্তানদের কাজের পরিধি বাড়াতে চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ান। আশা করছি প্রধানমন্ত্রী এটা করবেন।

একই সঙ্গে চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা ৩০ শতাংশ পুর্নবহালের দাবিও জানান তিনি। তরুণ ও যুব সমাজের অবক্ষয় ঠেকাতে রাত ১২টার পর ফেসবুক বন্ধ করারও আহ্বান জানান রওশন এরশাদ।

বর্তমান সরকারের মন্ত্রিসভার প্রশংসা করে সংসদের বিরোধী দল জাতীয় পার্টির এই নেতা বলেন, মন্ত্রিসভায় চমক থাকবে, তবে এতবড় চমক থাকবে ভাবতে পারিনি। আমরা এই মন্ত্রিসভায় খুশি। এবারের মন্ত্রিসভা দেখে মনে হয়েছে দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একঝাঁক পায়রা আকাশে উড়িয়ে দিয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রশংসা করে রওশন বলেন, তার (জয়) জন্য দোয়া করি। সে ডিজিটাল দেশ গঠনে ভূমিকা রাখছে। প্রত্যাশা করি ভবিষ্যতে সে দেশের নেতৃত্ব দিবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ