আজকের শিরোনাম :

নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ করল সিএএবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৬

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি) বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে।

বিজ্ঞপ্তি অনুসারে, প্রকিউরমেন্ট অফিসার, ইন্সপেক্টর (অপস), ডেটা এন্ট্রি অপারেটর ও ট্রলিম্যান পদের পরীক্ষা আগামী শুক্রবার (১০ সেপ্টেম্বর) এবং মেডিকেল অফিসার, অ্যারোড্রাম সহকারী, এয়ারপোর্ট ফায়ার লিডার ও লাউঞ্জ রুম পরিচালক পদের পরীক্ষা আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ১০ তারিখের এমসিকিউ পরীক্ষা কুর্মিটোলা হাইস্কুল অ্যান্ড কলেজ, সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ ও বিএএফ শাহীন কলেজে অনুষ্ঠিত হবে। ১১ তারিখের এমসিকিউ পরীক্ষা হবে সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ, কুর্মিটোলা হাইস্কুল অ্যান্ড কলেজ, নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ ও উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজে।
 
বিজ্ঞপ্তি অনুসারে পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।
 
প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না। ইতিমধ্যেই টেলিটকের মাধ্যমে আবেদনকারীদের পরীক্ষার সময়সূচি এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে।

চলতি বছরের ১৮ মে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে।
প্রকিউরমেন্ট অফিসার পদে আবেদনকারীর সংখ্যা ৩ হাজার ৩৩৭, ইন্সপেক্টর (অপস) ১ হাজার ৩৫৩, ডেটা এন্ট্রি অপারেটর ও ট্রলিম্যান ৩ হাজার ৪৭, মেডিকেল অফিসার ১ হাজার ২৬৮, অ্যারোড্রাম সহকারী ৬ হাজার ২৮৬, এয়ারপোর্ট ফায়ার লিডার ৩ হাজার ৫৯০ ও লাউঞ্জ রুম পরিচালক পদের ১ হাজার ৮৮৩।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ