আজকের শিরোনাম :

এইচএসসি পাসেই নিয়োগ দেবে গ্রামীণ ব্যাংক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১১

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি প্রশিক্ষণ প্রকল্পে অস্থায়ীভাবে ‘শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক’ পদে সীমিত সংখ্যক লোক নিয়োগ দেবে। বাংলাদেশের স্থায়ী বাসিন্দারা (নারী/পুরুষ) উভয়ই আবেদন করতে পারবেন।

যোগ্যতা : আগ্রহী প্রার্থীকে এইচএসসি বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। এসএসসি/ সমমান এবং এইচএসসি/ সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৩ থাকতে হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে থাকতে হবে।

বেতন-ভাতা : প্রথম এক বছর প্রশিক্ষণ কাল হিসেবে গণ্য হবে। প্রথম পর্বে মাসিক সাত হাজার টাকা এবং প্রশিক্ষণ শেষে আট হাজার টাকা করে দেবে ব্যাংকটি।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা স্বহস্তে আবেদনপত্র লিখে তা উপব্যবস্থাপনা পরিচালক, অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড সার্ভিস ম্যানেজমেন্ট, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬ বরাবর পাঠাতে হবে। তবে আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত ফটোকপি (মার্কশিটসহ), প্রার্থীর সদ্য তোলা দুই কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকপত্র সনদপত্রের সঙ্গে যুক্ত করতে হবে। খামের ওপর নিজ জেলা ও প্রার্থীর পদের নাম লিখতে হবে।

আবদনের সময়সীমা : আগামী ৭ অক্টোবর-২০১৮ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ