শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮, ১৪ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • রাজনীতি
  • ‘খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে বিএনপি’

‘খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে বিএনপি’

‘খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে বিএনপি’

জয়পুরহাট, ১৬ এপ্রিল, এবিনিউজ : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এদেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না উল্লেখ করে যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

নয়ন বলেন, ঐক্যবদ্ধ শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যেমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এরপরই একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ নির্বাচনে অংশ নেবে বিএনপি।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলায় কারাদণ্ড দেয়ার প্রতিবাদে দেশব্যাপী সফর করছেন কেন্দ্রীয় নেতারা। সফরসূচীর অংশ হিসেবে আজ সোমবার সন্ধ্যায় জয়পুরহাটে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় যুবদল নেতা নুরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

জয়পুরহাটের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাসান মামুন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন রুবেল, জয়পুরহাট জেলা যুবদল সভাপতি সেলিম রেজা ডিউক, সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান সুইট, যুবদল নেতা মুশফিকুর আলম বুলু, শামস মতিন প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত