শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮, ১৪ বৈশাখ ১৪২৫
logo
 

মদনে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার

মদনে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার

মদন (নেত্রকোনা), ১৫ এপ্রিল, এবিনিউজ : নেত্রকোনার মদনে নিখোঁজের দুইদিন পর পরশ মনি (১০) নামের এক শিশুকে উদ্ধার করেছে পরিবারের লোকজন। গতকাল শনিবার নিজবাড়ির সামনে খেলার সময় সে নিখোঁজ হয়।

আজ রবিবার পরিবারের লোকজন একই গ্রামের মিলন মিয়ার একটি ডুবার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে। সে মদন উপজেলার ৪নং গোবিন্দশ্রী ইউনিয়নের পদমশ্রী পশ্চিম পাড়ার হাবি মিয়ার শিশু কন্যা।

পারিবারিক সূত্রে জানা যায়, নববর্ষ উপলক্ষে নতুন জামা পড়ে পরশ মনি বাড়ির সামনে আছরের নামাজের পর সাথীদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন শনিবার পাশের নদী,ডুবায় খোঁজা খোঁজির পর কোথায় পায়নি। রোববার ফজরের নামাজের সময় একই গ্রামের মিলন মিয়ার ডুবার আঙিনা থেকে পরিবারের লোকজন তার মৃতদেহ উদ্ধার করে।

সংশ্লিষ্ট ইউপি মেম্বার নজরুল ইসলাম জানান,শনিবার পরিবারের লোকজন মিলন মিয়ার ডুবায় খোঁজা খোঁজি করেছে। তবে আজ রবিবার তাকে ওই ডুবার পাশেই পেয়েছে। বিষয়টি রহস্য জনক মনে হচ্ছে।

ওসি মো. শওকত আলী জানান, লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে পরিবারের লোকজন লাশ নিতে চেয়েছিল। তারা জানায় জিন ভূতেরা এ ঘটনা ঘটাতে পারে। তবে বিষয়টি সন্দেহ থাকায় লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে।

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত