শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮, ১৪ বৈশাখ ১৪২৫
logo
 

পুরুষের যেসব অভ্যাস পছন্দ নয় নারীদের

পুরুষের যেসব অভ্যাস পছন্দ নয় নারীদের

ঢাকা, ১২ এপ্রিল, এবিনিউজ : অনেক পুরুষকে বলতে শোনা যায়, তার সঙ্গে কোনো নারীর সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। আপনি জানেন কি নারীর সঙ্গে সম্পর্ক ভালো রাখতে কি করা যেতে পারে। হোক সে স্ত্রী কিংবা আপনার প্রেমিকা।

প্রকৃতিগতভাবে নারী ও পুরুষের আচরণ ও চলাফেরার মধ্যে নানাবিধ পরিবর্তন আমরা লক্ষ করি। তবে নারী কিংবা পুরুষ যাই হোক না কেন- সুন্দর আচরণ সবার পছন্দ।

তবে ছেলেদের কিছু আচরণ রয়েছে, যেগুলো মেয়েরা ভীষণ অপছন্দ করেন। আর সেই আচরণের কারণে মূলত ভেঙে যায় অনেক সম্পর্ক। জেনে নিন পুরুষের যে বিষয় নারীরা অপছন্দ করেন-

বদমেজাজি ও জেদি স্বভাবের : বদমেজাজি ও জেদি স্বভাবের পুরুষ খুবই অপছন্দ করেন নারীরা। কারণ কোনো নারী যদি আপনাকে কোনো বিষয় জিজ্ঞাসা করেন, আর আপনি যদি সোজাসাপ্টা উত্তর না দেন, তবে ওই নারীর খুব মন খারাপ হয়। তাই নারীর সঙ্গে কখনই জেদ বা বদমেজাজি আচরণ পরিহার করুণ।

ব্যঙ্গ করা : ব্যঙ্গ করা পুরুষ খুবই অপছন্দ করেন নারীরা। অযথা কাউকে বিরক্ত করেন, তাদের সাধারণত মেয়েরা পছন্দ করেন না; বরং প্রবলভাবে ঘৃণা করেন।

নারীদের সঙ্গে বিরূপ আচরণ : বিরূপ আচরণ খুবই অপছন্দ করেন নারীরা। অনেক পুরুষ আছেন, যারা নারীদের ভাবেন যে তাদের দ্বারা কোনো কিছুই সম্ভব নয়। তারা শুধু ঘরের কাজ করবেন-এটি অনুচিত। এটি করা যাবে না। সম্পর্ক ঠিকবে না।

কিপটে স্বভাবের : অনেক পুরুষ আছেন, যারা টাকা-পয়সা খরচের সময় অনেক হিসাব কষেন। কিপটে স্বভাবের ছেলেদের কখনই পছন্দ করেন না মেয়েরা। তারা সবসময় ভাবেন পুরুষরা বড় মনের হবে।

বেশি কথা বলা : অনেকে আছেন একটু বেশি কথা বলেন। কথা বলা আরম্ভ করলে সহজে থামতে চান না। প্রাসঙ্গিক-অপ্রাসঙ্গিক সব ধরনের গল্প করেন। অতিরঞ্জিত গল্প করা মেয়েরা তেমন পছন্দ করেন না। তারা মুডি ধরনের ছেলে পছন্দ করেন।

খুব বেশি শান্ত : আপনি শান্ত স্বভাবের ছেলে। এটি প্রকাশ করতে গিয়ে অনেক সময় হিতেবিপরীত হয়ে যেতে পারে। এটি একদম কাম্য নয়। খুব বেশি শান্ত ছেলেও কিন্তু মেয়েরা তেমন পছন্দ করেন না।

এবিএন/সাদিক/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত