বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
logo
 

আনন্দ র‌্যালিতে বন্ধ থাকবে যেসব সড়ক

আনন্দ র‌্যালিতে বন্ধ থাকবে যেসব সড়ক

ঢাকা, ২১ মার্চ, এবিনিউজ : স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হিসেবে উত্তরণের যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ। এ ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে সরকার।

আর এ অনুষ্ঠানে যোগ দিতে রাজধানীর নির্ধারিত নয়টি স্থান থেকে ৫৭টি মন্ত্রণালয়/বিভাগ এবং অধীন দফতরগুলোর কর্মকর্তা/কর্মচারী ও সাধারণ জনগণ ব্যানার, ফেস্টুনসহ র‌্যালি নিয়ে স্টেডিয়ামে ঢুকবেন।

র‌্যালিতে সমবেত হওয়া এবং নয়টি স্থান থেকে র‌্যালি করে স্টেডিয়ামে ঢোকার কারণে বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং চারপাশের বিভিন্ন সড়কে যান চলাচলে সমস্যা হবে।

যানজট এড়িয়ে নির্বিঘ্নে র‌্যালির সময় শাহবাগ, কাকরাইল মসজিদ, নাইটিঙ্গেল, ফকিরাপুল, শাপলা চত্বর, গুলিস্তান, ফুলবাড়ীয়া, চানখারপুল, বকশিবাজার, পলাশী, নীলক্ষেত অঞ্চলে ডাইভারশনের প্রয়োজন পড়বে। এ অবস্থায় সর্বসাধারণকে নিতান্ত প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে এসব এলাকা এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

একইসঙ্গে নিরাপত্তার স্বার্থে র‌্যালিতে অংশগ্রহণকারী ব্যাক প্যাক, হ্যান্ড ব্যাগ, ভ্যানিটিব্যাগ, সিগারেট লাইটার বহন পরিহারের অনুরোধ জানানো হয়েছে।

আজ বুধবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে নগরবাসীর প্রতি এ অনুরোধ জানান।

স্টেডিয়ামে ঢোকার রুটআদেশে জানানো হয়, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ উপলক্ষে সংশ্লিষ্ট সবাই দুপুর ২টার পর থেকেই সচিবালয়সহ রাজধানীর বিভিন্ন এলাকার সরকারি অফিস থেকে গাড়ি করে/হেঁটে সমবেত স্থলে জমায়েত হবেন। বিকেল ৪টায় নির্দিষ্ট রুট দিয়ে বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগের আনন্দ র‌্যালি স্টেডিয়ামে ঢুকবে। সূত্র: ডিএমপি নিউজ।

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত