বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
logo
 

বাউফলে স্বামীকে হত্যার চেষ্টা

বাউফলে স্বামীকে হত্যার চেষ্টা

বাউফল (পটুয়াখালী), ২১ মার্চ, এবিনিউজ : পটুয়াখালীর বাউফলে বসত বাড়ী নিজের নামে লিখে না দেওয়ায় স্বামীকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে স্ত্রী ও সন্তানরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে বাউফল পৌর এলাকায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, মো. মনির হোসেন (৪৫) বরিশালের বাবুগঞ্জ এলাকা থেকে এসে বাউফলের কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের মোস্তফা হাওলাদারের মেয়েকে বিয়ে করেন। তিনি ৫ সন্তানের জনক। বাউফল পৌর এলাকার ৮নং ওয়ার্ডে মহিলা কলেজের পশ্চিম পার্শ্বে এক খন্ড জমি ক্রয় করে ঘর তুলে স্ত্রী পুত্র নিয়ে বসবাস করেন এবং পাবলিক মাঠের উত্তর পার্শে হোটেল ব্যবসা করেন।

আহত মনির জানায়, মঙ্গলবার রাত দুটোর দিকে আমি বাহিরে লোক জনের আলাপ পেয়ে দরজা খুলে দেখি কয়েকজন লোক উত্তর দিকে দৌড়াচ্ছে। স্ত্রীকে ডেকে বিষয়টি বললে তিনি বলেন ও কিছু না তুমি ঘুমাও। আমি ঘুমিয়ে পড়ার পর অনুমান রাত ৩টার দিকে আমার স্ত্রী ও মেয়ে সহ শ্বশুর মোস্তফা হাওলাদার, ধর্ম জামাই গনি ওরফে লম্বা গনি, শ্যালক কুদ্দুস, কালাম আমাকে ঝাপটে ধরে আমার মুখে কাপড় দিয়ে ঘরের বাহির করে এলোপাতাড়ি ভাবে সদলবলে কোপাইতে ও পিটাইতে থাকে। এ সময় তারা আমাকে বলে আজ তোর জীবনের শেষ দিন।

এর পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি। বসতবাড়ি লিখে দেই না বলে আমার স্ত্রী সন্তানরা পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। আমার ডাকচিৎকার শুনে প্রতিবেশীরা উদ্বার করে বাউফল হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎস্যক আক্তারুজ্জামান বলেন, তার সামনের দুটি দাত ভেঙ্গে ফেলা হয়েছে। শরীর ও মাথায় অসংখ্য কোপের চিনহ পাওয়া গেছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, ঘটনা সম্পর্কে জেনেছি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত