বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
logo
 

শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১

শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১

শেরপুর (বগুড়া), ২১ মার্চ, এবিনিউজ : বগুড়ার শেরপুরে ছোনকা বাজার মসজিদ ফান্ডের টাকার হিসাব চাওয়ায় গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় সাবেক যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক (৩৪)কে ছুরিকাঘাত সন্ত্রাসীরা।

স্থানীয়রা জানান, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজার মসজিদের নতুন কমিটি করার লক্ষ্যে ছোনকা উচ্চ বিদ্যালয় মাঠে এক বৈঠক বসে। বৈঠকে ছোনকা চন্ডিপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মসজিদ কমিটির সাবেক সভাপতি ও বগুড়া ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মৃদুলের কাছে একই গ্রামের মৃত রসুল মাহমুদের ছেলে ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক মসজিদের পজিশন বিক্রির ১ কোটি ৯০ লাখ টাকার হিসাব চায়।

এ সময় মৃদুলের সাথে রাজ্জাকের বাক বিতন্ডার এক পর্যায়ে মৃদুলের ভাড়াটে সন্ত্রাসীরা রাজ্জাকের কোমড়ের পিছনে চাকু মেরে সটকে পরে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনায় শেরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে আরিফুজ্জামান মৃদুল বলেন, আমার সাথে গ্রামের কারো কোনো বিবাদই হয়নি। তারা নিজেরাই মারামারি করে আমার উপরে দোষ গড়ানোর চেষ্টা করছে।

এ ঘটনায় শেরপুর থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, মসজিদের টাকা আত্মসাৎকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এবং মসজিদের সম্পত্তি ও টাকার হিসাবে সচ্ছতা আনতে ইউএনও মহোদ্বয় ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বলা হয়েছে।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত