বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • আদালত
  • রাষ্ট্রদ্রোহের মামলায় তারেক রহমানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৩ এপ্রিল

রাষ্ট্রদ্রোহের মামলায় তারেক রহমানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৩ এপ্রিল

রাষ্ট্রদ্রোহের মামলায় তারেক রহমানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৩ এপ্রিল

ঢাকা, ২০ মার্চ, এবিনিউজ : রাষ্ট্রদ্রোহের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৩ এপ্রিল। আজ মঙ্গলবার ঢাকার মহানগর দায়রা জজ আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু রাষ্ট্রপক্ষ কোনো সাক্ষী হাজির না করায় সময় চেয়ে আবেদন করেন। আদালতের বিচারক মো. কামরুল হোসেন মোল্লা শুনানি শেষে উপরোক্ত মর্মে তারিখ ধায্র্ করেন।

মামলার অপর ৩ আসামি হলো- একুশে টেলিভিশনের (ইটিভি) প্রাক্তন চেয়ারম্যান আবদুস সালাম, চ্যানেলটির প্রাক্তন সাংবাদিক কনক সারোয়ার ও মাহথির ফারুকী খান।

উল্লেখ্য, ২০১৫ সালের ৮ জানুয়ারি তারেক রহমান এবং আবদুস সালামের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে মামলাটি দায়ের করেন তেজগাঁও থানার এসআই বোরহানউদ্দিন। মামলার তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে ৬ সেপ্টেম্বর তারিখে তারেক রহমানসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট দেয়। অতঃপর মামলাটি ঢাকার মহানগর দায়রা জজ আদালতে বদলি হয়ে আসে। আদালত ২০১৭ সালের ২০ নভেম্বর তারিখে আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন। মঙ্গলবার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল কিন্তু রাষ্ট্রপক্ষ কোনো সাক্ষী আদালতে হাজির না করায় পরবর্তী সাক্ষীর জন্য আগামী ২৩ এপ্রিল তারিখ ধার্য করেন।

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত