বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • সারাদেশ
  • শেরপুরে রাস্তা নির্মাণ কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ

শেরপুরে রাস্তা নির্মাণ কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ

শেরপুরে রাস্তা নির্মাণ কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ

শেরপুর (বগুড়া), ২০ মার্চ, এবিনিউজ : বগুড়ার শেরপুরের ঝাজর বাজার এলাকায় রাস্তা নির্মাণ নিয়ে আওয়ামীলীগ দু গ্রুপের সংঘর্ষের ঘটনায় গতকাল সোমবার রাতে ৩ জনকে আসামি করে শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) অফিস থেকে খামারকান্দি ইউনিয়নের ঝাজর হাটখোলা বাজার এলাকায় ৫শ’ মিটার রাস্তা পাকা করার কাজ চলছিল।

গতকাল সোমবার বিকালে উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর গ্রামের মৃত হায়দার মন্ডলের ছেলে আব্দুর রাজ্জাক ও স্বপন ঠিকাদারকে ভ’ল বুঝিয়ে একই গ্রামের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব শহিদুর রহমানের ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম রেজার দোকানের সামনের মালিকানা জায়গা দখল করে শ্রমিকদের রাস্তা খোঁড়ার কাজ করতে বলে।

এ সময় সেলিম রেজা তার দোকানের সামনের জায়গায় কাজ করতে বাধা দিলে রাজ্জাক ও স্বপন ক্ষিপ্ত হয়ে সেলিমের মাথায় ধারালো চাকু দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সেলিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এ ঘটনায় আহত আওয়ামী লীগ নেতার বড় ভাই আসাদুজ্জামান শাহিন বাদী হয়ে গতকাল সোমবার রাতে শেরপুর থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আহত সেলিম রেজা জানান, গত ইউপি নির্বাচনে স্থানীয় এমপির আস্থাভাজন প্রতিনিধি আব্দুল মোমিন ওরফে মহসিনের বিপক্ষে দলীয় মনোনয়ন চাওয়ায় তখন থেকেই তারা আমার উপর ক্ষিপ্ত ছিল এবং বহিঃপ্রকাশ হিসেবে এহেন ঘটনা ঘটান।

এ ব্যাপারে শেরপুর থানায় অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন-মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত