শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

কুমিল্লায় বিপুল সংখ্যক বোমা সদৃশ বস্তু উদ্ধার

কুমিল্লায় বিপুল সংখ্যক বোমা সদৃশ বস্তু উদ্ধার

কুমিল্লা, ২৩ জানুয়ারি, এবিনিউজ : কুমিল্লার চান্দিনায় বিপুল সংখ্যক বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকা থেকে সেগুলো উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী দুলাল মিয়া জানান, ৭-৮ জন লোক ঢাকাগামী একটি পিকআপ থামিয়ে ওই পিকআপ থেকে কতগুলো কার্টুন পানিতে ফেলে দ্রুত পালিয়ে যায়। এসময় ওই কার্টুন ছিড়ে বোমা সদৃশ অনেকগুলো বস্তু দেখে হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত ডিআইজি পরিতোষ ঘোষ, জেলা পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেনসহ জেলা ও হাইওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান তপন বক্সী ঘটনাস্থলে আসেন।

পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন জানান, প্রতিটি বস্তু প্রায় এক ফুট লম্বা এবং প্রতিটিতে টেপ ও তার প্যাঁচানো বলে প্রাথমিকভাবে সেগুলো বোমা সদৃশ মনে হচ্ছে। বোমা ডিসপোজাল ইউনিট আসলে প্রকৃত বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এছাড়া গত ৬ মার্চ একই স্থানে বোমাসহ দুই জঙ্গিকে আটক করা হয়েছিল, এবারও ওই স্থানে ওই সব বস্তু পাওয়ার বিষয়টি সন্দেহজনক।

হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত ডিআইজি পরিতোষ ঘোষ জানান, আমরা ৫টি কার্টুনের অস্তিত্ব পেয়েছি। তবে পানির নিচে আরও থাকতে পারে। এ পর্যন্ত যতগুলোর অস্তিত্ব পেয়েছি সব মিলিয়ে শতাধিক বোমা সদৃশ বস্তু হবে।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত