শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • সারাদেশ
  • শেরপুরে ট্রাফিক সার্জেন্টকে প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

শেরপুরে ট্রাফিক সার্জেন্টকে প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

শেরপুরে ট্রাফিক সার্জেন্টকে প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

শেরপুর (বগুড়া), ২৩ জানুয়ারি, এবিনিউজ : গাড়িচালকদের নির্যাতনের অভিযোগে ট্রাফিক সার্জেন্ট এম ইলিয়াছ আলীকে প্রত্যাহারের দাবীতে বগুড়ার শেরপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ধুনট মোড়স্থ বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য রাখেন, শেরপুর-ধুনট পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গত ১৮ জানুয়ারি ট্রাফিক সার্জেন্ট এম ইলিয়াছ আলী পিকআপ চালক সোহেলকে গাড়ি থেকে টেনে হেচড়ে নামায় ও শারীরিকভাবে নির্যাতন করে। এছাড়াও অন্যান্য গাড়ি চালকদের শারীরিকভাবে নির্যাতন ও মামলা দেয়ার হুমকি দিয়ে অতিরিক্ত টাকা আদায় করে।

সংবাদ সম্মেলনে অবিলম্বে তাকে প্রত্যাহার করার দাবী জানানো হয়। প্রত্যাহার করা না হলে ২৪ জানুয়ারি স্মারকলিপি পেশ, ২৫ জানুয়ারী ধুনট মোড়ে মানববন্ধন ও ২৮ জানুয়ারি বিকাল ৩টায় স্থানীয় বাসষ্ট্যান্ডে বিক্ষোভ সমাবেশের কর্মসুচী ঘোষনা করা হয়।

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা ট্রাক ট্রাংকলরী কার্ভাডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: শাহজামাল, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, বগুড়া জেলা সিএনজি মালিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল্লাহ শেখ, বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বগুড়া জেলা পিকআপ (যান্ত্রিক) পরিবহন শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসানসহ মালিক শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ট্রাফিক সার্জেন্ট এম ইলিয়াছ আলী জানান, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। অভিযোগটি সত্য নয়।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত