শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • রাজনীতি
  • নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক আছে: হানিফ

নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক আছে: হানিফ

নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক আছে: হানিফ
কুষ্টিয়া, ২৩ জানুয়ারি, এবিনিউজ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক আছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ায় পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 
 
নির্বাচন নিয়ে সংলাপ বা আলোচনার প্রয়োজন আছে বলে মনে হয় না উল্লেখ করে তিনি বলেন, এ নিয়ে সমঝোতারও কিছু নেই। বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কোনো দরকষাকষি নেই যে সমঝোতা হতে হবে। নির্বাচন নিয়ে কথা থাকলে কমিশনের সঙ্গে বলতে হবে। এ নিয়ে আওয়ামী লীগের সঙ্গে কোনো সালিশ করার কিছু নেই।
 
হানিফ বলেন, দলের নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন করতে দেবেন না, মির্জা ফখরুলের এমন ঔদ্ধ‌ত্যপূর্ণ কথাবার্তা বলা উচিত নয়। জনগণ এসব কথা শুনতে চায় না। যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে তারা জামায়াতকে সঙ্গে নিয়ে দেশজুড়ে জ্বালাও-পোড়াও ধ্বংসাত্মক কার্যক্রম করেছে। মানুষকে পুড়িয়ে কুপিয়ে হত্যা করেছে এ জন্যই মামলা হয়েছে।
 
হানিফ আরো বলেন, বেগম খালেদা জিয়ার জ্বালাও-পোড়াওয়ের জন্য ২৩১ জন নিরীহ মানুষকে প্রাণ দিতে হয়েছে। তিনি যা খুশি করবেন আর মামলা হবে না এটা তো মগের মুল্লুক নয়। আর নির্বাচন প্রতিহত করতে চাইলে জনগণই তাদের প্রতিহত করবে।
 
এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আগজর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ মেহেদী হাসানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত