শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • সারাদেশ
  • বন্দরে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন
স্কুল ছাত্রকে হত্যা চেষ্টা

বন্দরে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

বন্দরে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

বন্দর (নারায়নগঞ্জ), ২৩ জানুয়ারি, এবিনিউজ : বন্দরে বুনিয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র মাহামুদুল হাসান প্রত্যয় (৯)কে ঘরের ভেতর আটকে রেখে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার দুপুরে স্কুল ছাত্রকে নির্যাতনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তি দাবিতে এ কর্মসূচি পালন করে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা। বুনিয়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রাণী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহাম্মেদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ইসহাক মিয়া, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হাফেজ মোঃ আইয়ুব আলী, শাহ আলম মেম্বার, ডাঃ লুৎফর রহমান, হানিফ প্রধান, নূরুল ইসলাম মেম্বার, শহীদুল্লাহ মেম্বার, আবদুল মান্নান, দীন ইসলাম দীপু ও হাজী মনসুর প্রমূখ। প্রতিবাদ সভায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে একটি কমিটি গঠন করা হয়।

প্রতিবাদ সভা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাড়ির সিমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় বন্দরের ধামগড় ইউনিয়নের মালামত গ্রামের  মো. কুদ্দুস মিয়ার ছেলে আবুল হোসেন, মেয়ে নাসিমা, আকলিমা, স্ত্রী মনোয়ারা ও মৃত সোনামিয়ার ছেলে ইসমাইল  কৌশলে  একই এলাকার ব্যবসায়ী মোক্তার হোসেনের ছেলে মাহামুদুল হাসান প্রত্যয়কে তুলে নিয়ে ঘরে ভেতর আটকে রেখে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এরপর আহত অবস্থায় তাকে ঘরের ভেতর ফেলে রাখে।

পরে এলাকাবাসী কুদ্দুস মিয়ার বাড়িতে তল্লাশী করে ঘরের ভেতর থেকে ওই শিশুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঘটনার পর গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে কুদ্দুস মিয়া ও তার পরিবার পালিয়ে যায়। শিশু প্রত্যয় ৩০নং বুনিয়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শে্িরণর ছাত্র বলে জানা গেছে।

এবিএন/নাসিরউদ্দিন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত