বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • রাজনীতি
  • বিএনপি এখন বিষদাঁতবিহীন বিষাক্ত শাপ: হাছান মাহমুদ

বিএনপি এখন বিষদাঁতবিহীন বিষাক্ত শাপ: হাছান মাহমুদ

বিএনপি এখন বিষদাঁতবিহীন বিষাক্ত শাপ: হাছান মাহমুদ
ঢাকা, ২৩ জানুয়ারি, এবিনিউজ : বিএনপি শুধুই বিষদাঁতবিহীন বিষাক্ত শাপ, তাই তাদের হুমকি আর কাজে আসবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদ। আজ এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
 
জাতীয়তাবাদী মহিলা দলের এক অনুষ্ঠানে সোমবার মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে প্রায় ৭৮ হাজার মামলা করা হয়েছে বিরোধী দলের নেতা-কর্মীর বিরুদ্ধে, প্রায় সাড়ে ৭ লক্ষ আসামি করা হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
 
আমাদের খুব পরিষ্কার কথা- এসব মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলের নেতা-কর্মীদেরকে কারাগারে রেখে, তাদের বিরুদ্ধে মামলা দিয়ে কোনো নির্বাচন এখানে হবে না। এসব মামলা প্রত্যাহার করতে হবে।
 
এর প্রতিক্রিয়ায় হাছান মাহমুদ বলেন, ২০১৩, ১৪, ১৫ সালে বিএনপির বিষদাঁত দেশের জনগণ ভেঙে দিয়েছে। এখন বিএনপি শুধুই বিষদাঁতবিহীন বিষাক্ত শাপ। তাদের হুমকি আর কাজে আসবে না।
 
নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার বিষয়ে ক্ষমতাসীনরা জনগণকে ‘বিভ্রান্ত’ করছে অভিযোগ করে সোমবার রাজধানীতে এক আলোচনায় সেই সরকারের একটা রূপরেখা তাদের নেত্রী দেবেন বলে জানিয়েছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।
 
জবাবে আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদ বলেন, বিএনপি নির্বাচনকালীন সরকারের রূপরেখা দিলেও সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। আপনারা যতই রূপরেখা দেন না কেন, সংবিধানের বাইরে কোনো রূপরেখা কাজে আসবে না। হরেক রকম রূপরেখা দিতে পারেন, মনগড়া রূপরেখা নিয়ে কোনো কাজ হবে না।
 
হাছান মাহমুদ আরো বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে কোনো ধরনের ষড়যন্ত্র করলে বিএনপি নামে কোনো দলকে আর খুঁজে পাওয়া যাবে না।
 
স্বাধীনতা পরিষদ আয়োজিত এ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।
 
এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত