বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • বিনোদন
  • চীনে বাজিমাত আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’

চীনে বাজিমাত আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’

চীনে বাজিমাত আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’
ঢাকা, ২২ জানুয়ারি, এবিনিউজ : গত বছরের আলোচিত বলিউড সিনেমা সিক্রেট সুপারস্টার। অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন জনপ্রিয় অভিনেতা আমির খান। ভারতে মুক্তির পর দর্শক ও সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিসে খুব বেশি আয় করতে পারেনি এটি।
 
তবে চীনা বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে সিনেমাটি। গত শুক্রবার দেশটিতে মুক্তি পায় সিক্রেট সুপারস্টার। প্রথম দিনে এটি আয় করে ৪৩.৯৩ কোটি রুপি। শনিবার বক্স অফিসে আরও ৬৭.০৫ কোটি রুপি যোগ করে এটি। অর্থাৎ মুক্তির মাত্র  ২ দিনে ১০০ কোটি রুপির ওপরে আয় করে এটি। তৃতীয় দিনে এর আয় ৬২.৮৪ কোটি রুপি। সব মিলিয়ে প্রথম উইকেন্ডে ১৭৪.১০ কোটি রুপি তুলে নিয়েছে সিক্রেট সুপারস্টার। এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।
 
এর আগে গত বছর দীপাবলী উপলক্ষে ভারতে ১ হাজার ৭৫০ এবং ভারতের বাইরে ১ হাজার ৯০ পর্দায় মুক্তি পায় সিক্রেট সুপারস্টার। মুক্তির প্রথম দিনে মাত্র ৪.৮০ কোটি রুপি আয় করে এ সিনেমা। সব মিলিয়ে ভারতীয় বক্স অফিসে এর আয় ১১০.৫২ কোটি রুপি।
 
সিক্রেট সুপারস্টার সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দঙ্গল সিনেমাখ্যাত জাইরা ওয়াসিম। এ ছাড়া অভিনয় করেছেন মেহের ভিজ, রাজ অর্জুন প্রমুখ।
 
এবিএন/সাদিক/জসিম/এসএ

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত