বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • বিনোদন
  • নেতানিয়াহুর সঙ্গে দেখা করেননি বলিউডের তিন খান

নেতানিয়াহুর সঙ্গে দেখা করেননি বলিউডের তিন খান

নেতানিয়াহুর সঙ্গে দেখা করেননি বলিউডের তিন খান

ঢাকা, ২১ জানুয়ারি, এবিনিউজ : ইসরায়েলে প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু সম্প্রতি সস্ত্রীক ভারত সফর করেছেন।  এ সফরে রীতি ভেঙে বিমানবন্দরে নেতানিয়াহুকে স্বাগত জানিয়েছেন নরেন্দ্র মোদি।  এছাড়া সফরে শিল্পপতি ও মুম্বাইয়ে বসবাসকারী ইহুদিদের সঙ্গে দেখা করার পর এক অনুষ্ঠানে বলিউড তারকাদের মুখোমুখি হন নেতানিয়াহু।

মুম্বাইয়ে আয়োজিত ‘শালোম বলিউড’ নামের অনুষ্ঠানটিতে গত ১৮ জানুয়ারি বৃহস্পতিবার জড়ো হয়েছিলেন অনেক তারকা।  যেখানে অমিতাভ বচ্চন, করণ জোহর ও ঐশ্বরিয়া রায় থেকে বড় বড় সেলিব্রেটিরা অংশ নেন।  তবে এতে যাননি বলিউডের আলোচিত তিন খান শাহরুখ, আমির ও সালমান।

অনুষ্ঠানে নেতানিয়াহুও জানান, বলিউডকে প্রযুক্তিগত সাহায্য দিতে ইসরায়েল খুবই আগ্রহী। বলিউডে ইসরায়েলি বিনিয়োগ বাড়ানোরও প্রতিশ্রুতি দেন তিনি।

ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুলেছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, করণ জোহর, ইমতিয়াজ আলি, বিবেক ওবেরয়, প্রসূন জোশী ও মধুর ভান্ডারকরদের মতো বলিউড তারকারা। গ্রুপ সেলফিটি তোলেন অমিতাভ বচ্চন।

টুইটারে নিজেই সেই ছবি শেয়ার করেছেন বেনিয়ামিন নেতানিয়াহু। এ ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। এক কথায় ভাইরাল হয়েছে ছবিটি। কিন্তু তার সঙ্গে সাক্ষাৎ করেননি বলিউডের ‘খান’রা। তারা কেন ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তোলেননি, এ নিয়ে গবেষণা চলছে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শাহরুখ, সালমান ও আমিরকে নিয়ে অনেকে ট্রল করেন। তাদের একজন লিখেন, ‘পুরো বিশ্বের সামনে খানরা বলিউডকে ছোট করেছেন। ইসরায়েলের প্রধানমন্ত্রী ইহুদি বলে তার সঙ্গে সাক্ষাৎ করেননি শাহরুখ, সালমান ও আমির।

আরেকজন লিখেন, ‘বিখ্যাত খানরা ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাৎ করতে অনীহা প্রকাশ করার কারণ তিনি ইহুদি বলে নয়। তার কারণ বেনিয়ামিন নেতানিয়াহু ফিলিস্তিনে মানবিক দুর্যোগ সৃষ্টি করছেন।’

তবে শুধু যে খানরা নেতানিয়াহুকে এড়িয়ে গিয়েছেন, তা নয়। ভারত ও ইসরায়েলের বন্ধুত্ব নিয়ে নিজ দৃষ্টিভঙ্গি নরেন্দ্র মোদির সঙ্গে না মেলায় অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী।

তবে শাহরুখ, সালমান ও আমির কেন এই অনুষ্ঠান এড়িয়ে গিয়েছেন, তা নিয়ে কোনো মন্তব্য করেননি তারা।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত