সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

যুবরাজের ফিরে আসার সম্ভাবনা রয়েছে : শেবাগ

যুবরাজের ফিরে আসার সম্ভাবনা রয়েছে : শেবাগ

ঢাকা, ২১ জানুয়ারি, এবিনিউজ : দীর্ঘ দিন ধরে ভারতীয় দলের বাইরে যুবরাজ সিং। এই যুবরাজের হাত ধরেই বিশ্বকাপ এসেছিল ভারতে। ২০১১ সালের সেই বিশ্বকাপ টুর্নামেন্টের সেরা ক্রিকেটারও ছিলেন তিনি। কিন্তু নতুনদের ভিড়ে ভারতীয় দলে এখন ব্রাত্য যুবরাজ।

তবে এখনও ভারতীয় দলে যুবরাজের ফিরে আসার সম্ভাবনা রয়েছে বলেই মনে করেন বীরেন্দার শেবাগ। শুক্রবার আইপিএলেরর একটি প্রচারমূলক অনুষ্ঠানে অংশ নিতে এসে শেবাগ এমনটাই জানালেন। তিনি জানান, আসন্ন আইপিএল নিলামের আগে পাঞ্জাব সমর্থকদের পছন্দের তালিকায় আছেন যুবি।

তিনি বলেন, ‘‘এই মুহূর্তে ভারতীয় দলে যুবরাজ নেই ঠিকই, কিন্তু ও এখনও অসাধারণ ক্রিকেটার। এখন ভারতীয় দলে যারা খেলেন তাদের মধ্যে যে কেউই ফর্ম হারাতে পারেন। আমি মনে করি না তার মতো ক্রিকেটার আমরা আর পাব। নিজের ফর্মে থাকলে সব সময় সে একজন ম্যাচ উইনার।”

জাতীয় দলে সুযোগ পেতে ঘরোয়া ক্রিকেটে ক্রমাগত যুবরাজকে যে ভাল পারফর্ম করতে হবে এদিন সে কথাও মনে করিয়ে দেন শেবাগ। তার কথায়, ‘‘জাতীয় দলে ফিরে আসতে হলে ঘরোয়া ক্রিকেটে ভাল ফল করতে হবে যুবিকে। একই সঙ্গে ফিটনেস টেস্টও পাশ করতে হবে। ফলে শারীরিক দিক দিয়েও চাঙ্গা থাকতে হবে তাকে।’’

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত