সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
হাড় কাঁপানো শীতে

ঠাকুরগাঁওয়ে অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ

ঠাকুরগাঁওয়ে অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ

ঠাকুরগাঁও, ২১ জানুয়ারী, এবিনিউজ : সারাদেশে এখন হাড় কাঁপানো শীতের দাপট। শীতের কবল থেকে শীতার্ত দুঃস্থ ও অসহায় ছিন্নমূল মানুষকে রক্ষার জন্য সরকার সহ বিভিন্ন সংগঠন ও বিদেশী সংগঠনগুলো কম্বল, শীতবস্ত্র নিয়ে তাদের পাশে দাড়াচ্ছেন। “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” কথাটিকে বুকে লালন করে ‘গ্রেটার সান ডিয়াগো বাংলাদেশ এসোসিয়েশনের’ সহযোগিতায় এই প্রচন্ড শীতে ২ শতাধিক অসহায়, দরিদ্র, শীতার্ত দু:স্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রবিবার বিকালে সদর উপজেলা ছোট খোচাবাড়ি শাপলা স্কুল মাঠে বাংলাদেশ মহিলা পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যেগে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল।  এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি আইরিন পারভীন লুনা, সাধারণ সম্পাদক সূচরিতা দেব, সাংগঠনিক সম্পাদক শাহানাজ বেগম পারুল, প্রশিক্ষন, গবেষনা ও পাঠাগার সম্পাদক রোমা ঘোষ, হরিপুর উপজেলা শাখা আহ্বায়ক সাবিনা ইয়াসমিন রিপা, প্রবীণ সাংবাদিক মনসুর আলী, সাংবাদিক তানভীর হাসান তানু, সমাজ সেবক এস এম মহসীন প্রমূখ।

এই শীতে দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষ শীতবস্ত্র পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের কষ্ট লাঘবের জন্য কম্বল দিয়ে আমাদের পাশে কেও দাড়িয়েছেন এটা ভাগ্য আমাদের। এমন সময়ে যারা আমাদের পাশে দাড়িয়েছে তাদের মঙ্গল কামনা করি।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল সকলকে দু:স্থ শীতার্তদের পাশে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষকে সহযোগিতা করুন, মানবতার সঞ্চয় সঞ্চার করুন। দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষকে সহায়তার লক্ষ্যে আপনার যথাসাধ্য সহযোগিতাই আমাদের কাম্য। আপনার একটু সহানুভূতি দিতে পারে একটি মানুষকে, একটু উষ্ণতার পরশ, বেঁচে থাকার নতুন স্বপ্ন।

এবিএন/রবিউল এহসান রিপন/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত