শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • রাজনীতি
  • সুষ্ঠু নির্বাচন হলে আ. লীগ ৮ শতাংশ ভোট পাবে না: মির্জা ফখরুল

সুষ্ঠু নির্বাচন হলে আ. লীগ ৮ শতাংশ ভোট পাবে না: মির্জা ফখরুল

সুষ্ঠু নির্বাচন হলে আ. লীগ ৮ শতাংশ ভোট পাবে না: মির্জা ফখরুল

ঢাকা, ২১ জানুয়ারি, এবিনিউজ : জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষভাবে হলে ক্ষমতাসীন আওয়ামী লীগ ৮ শতাংশ ভোটও পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রবিাবর বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী ও জিয়া স্মৃতি সংসদের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মির্জা ফখরুল এই মন্তব্য করেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন হলে বিএনপি জয়ী হবে, এটা ভেবেই নির্বাচন স্থগিত করা হয়েছে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল। তিনি ব‌লেন, আমরা দীর্ঘদিন বলে আসছি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের কথা। তারা সুষ্ঠু নির্বাচন চাইলে তো সেই দাবি মেনে নির্বাচন দিত।

ফখরুল বলেন, ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচনে বিএনপি নাকি আট শতাংশ ভোট পাবে না।’ তাহলে ভোট দিচ্ছেন না কেন? ভোট দেন। আপনারা ভোট দিতে ভয় পাচ্ছেন কেন। সুষ্ঠু নির্বাচন হলে আপনারাই ৮ শতাংশ ভোটও পাবেন না।

ফখরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সহজে নির্বাচন দেবে না। তারা ভালো করেই জানে সুষ্ঠু নির্বাচন হলে তাদের ভরাডুবি হবে। আর ভরাডুবি হলে তাদের কী অবস্থা হবে তা জনগণ জানে।

এ সময় ‘বিএনপি একটি অবোধ দল’ অর্থমন্ত্রীর এমন মন্তব্যেরও সমালোচনা করে  মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, 'বিএনপি অবোধ দল আর আপনি বোধ সম্পন্ন মানুষ? শেয়ারবাজারে হাজার কোটি টাকা লুট হলো আপনি বললেন সাড়ে চার হাজার কোটি টাকা কোনো টাকাই না। বেসিক ব্যাংকে হাজার হাজার কোটি টাকা লুট হয়, আপনি বলেন, এটা কিছুই না। এটা আপনার খুব বোধের কাজ হয়েছে?’

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত