সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • সারাদেশ
  • পলাশবাড়ী খেলোয়াড় কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

পলাশবাড়ী খেলোয়াড় কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

পলাশবাড়ী খেলোয়াড় কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

গাইবান্ধা , ১৯ জানুয়ারি, এবিনিউজ : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতির ২১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক পূর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে। কার্যকরি কমিটির সভাপতি উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এনামুল হক মকবুল এবং সাধারণ সম্পাদক হয়েছেন উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান উপজেলা আ'লীগ সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

সমিতির আহবায়ক গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার বিপ্লব প্রধানের আহবানে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু’র সভাপতিত্বে সদরের ডাকবাংলো মার্কেটে মোটর মালিক সমিতি কার্যালয় হলরুমে অনুষ্ঠিত সভায় পরস্পর সমর্থনের মাধ্যমে শান্তিপূর্ণ ভাবে কমিটি গঠন করা হয়।

সহ-সভাপতি পদে শহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, ক্রীড়া সম্পাদক সুরুজ হক লিটন এবং অর্থ ও প্রচার সম্পাদক পদে ইসলাম গণি মন্টু। যথাক্রমে সদস্যরা হচ্ছেন, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, আবু হাসান মহির, সাইফুল ইসলাম, রেজাউল করিম লালু, ফরিদুল হক রুবেল, মোস্তাফিজুর রহমান মোস্তা, হাবিবুর রহমান লাভলু, আজাদুল ইসলাম সরকার, মোখলেছুর রহমান, খায়রুল ইসলাম,আব্দুল মতিন, আব্দুস সোবহান বিচ্চু, জাহাঙ্গীর আলম জিল্লু, লাইফ সরকার ও শ্যামল চন্দ্র সাহা।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত