শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • সারাদেশ
  • আশাশুনিতে আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগিদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আশাশুনিতে আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগিদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আশাশুনিতে আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগিদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আশাশুনি (সাতক্ষীরা), ১৯ জানুয়ারি, এবিনিউজ : আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের একসরা বাজারে প্রধানমন্ত্রীর সুদুর প্রসারী চিন্তার ফসল আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগিসহ ইউনিয়নের দুস্থ ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকালে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার দুস্থ ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে এলাকায় উন্নয়ন হয়। আজকে দেশের সকল স্থানে অভূতপূর্ব উন্নয়ন তারই বাস্তবতা প্রমাণ করছে। রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন, মসজিদ-মন্দির সংস্কারের পাশাপাশি বেড়িবাঁধ ভাঙ্গন রোধে কাজসহ একের পর এক সকল সেক্টরে উন্নয়ন করে হয়েছে ও হচ্ছে। আইলা দুর্গত মানুষের কথা বিবেচনা করে তীব্র শীত নিবারণের জন্য শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।

এমনকি আইলা ক্ষতিগ্রস্থ মানুষের গৃহ নির্মাণ, আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে দুস্থ ও দরিদ্রদের সহয়তা দিয়ে যাচ্ছেন। তাই তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় ইউপি সদস্য আলমগীর হোসেন, জিয়ারুল ইসলাম, যুবলীগ নেতা আজমীর হোসেন নয়ন, গোলাম রসুল, নজিবুল্লাহ সানা সহ মুক্তিযোদ্ধা ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত