শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

জয়ের পথে টাইগাররা

জয়ের পথে টাইগাররা
ঢাকা, ১৯ জানুয়ারি, এবিনিউজ : থিসারা পেরেরাকে বিদায় করে দলকে জয়ের খুব কাছে দলকে নিয়ে গেলেন সাকিব। এর আগে একই ওভারে  তিনি ফেরান গুনারতেœ ও ডি সিলভাকে ফেরান সাকিব। এর আগে মাশরাফি ও মুস্তাফিজের পর জোড়া আঘাত হানলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 
 
এরআগে টাইগারদের পাহাড়সম রানকে টপকানোর প্রয়াসে ব্যাটিংয়ে নেমেই নাসিরের আঘাত। যে আঘাতে পাহাড়ের চূড়ায় ওঠার চেষ্টা কিছুটা শ্লথ হয়ে আসে। থারাঙ্গা ও মেন্ডিস কিছুটা প্রতিরোধের দেয়াল তৈরির চেষ্টা করেন। কিন্তু অধিনায়ক মাশরাফির জোড়া আঘাতে তাতেও বিঘ্ন ঘটে। দলীয় ৪৩ রানে উপুল থারাঙ্গাকে(২৫) মাহমুদুল্লাহর ক্যাচ বানিয়ে ফেরত পাঠানোর ৩ ওভার পর আবার আঘাত হানেন নড়াইল এক্সপ্রেস। এবার মেন্ডিসকে(১৯) রুবেলের ক্যাচ বানিয়ে ফেরত পাঠান। আর ডিকওয়ালাকে তো সরাসরি বোল্ড করে বিদায় করেন মুস্তাফিজ। তাকে ১৬ রানে বিদায় করেন তিনি।
 
এরপর কথা শুধু সাকিবের। গুনারত্নেকে (১৬) বিদায় দিয়ে শুরু করেন সাকিব।  এরপর ডি সিলভা (০) ও থিসারারা পেরেরাকে (২৯) বিদায় করেন এই অলরাউন্ডার। আর লাকমাল (০) কে সরাসরি বোল্ড করেন রুবেল। এই রির্পোট লেকার সময় লঙ্কানদের সংগ্রহ ৯ উইকেটে ১৫২ রান।  
 
এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত