সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

পটিয়ায় গভীর রাতে দুই বাসে অগ্নিসংযোগ : দগ্ধ ১

পটিয়ায় গভীর রাতে দুই বাসে অগ্নিসংযোগ : দগ্ধ ১

পটিয়া (চট্টগ্রাম), ১৭ জানুয়ারি, এবিনিউজ : পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজারে গতকাল মঙ্গলবার গভীর রাতে দুটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে পরিবহন শ্রমিক মো: আরমান (১৮) দগ্ধ হয়েছেন।দুর্বৃত্তদের চিহ্নিত করতে না পারলেও অগ্নিসংযোগের ঘটনাটি নাশকতা নয় বলে জানিয়েছেন পটিয়া থানার (ওসি) শেখ মো: নেয়ামত উল্লাহ পিপিএম।

ওসি জানান, বুধপুরা বাজারে দুটি বাস আনুমানিক ৫০ গজ দূরত্বে পাশাপাশি দাঁড়িয়েছিল। বাসগুলোর চালক ও সহকারী ছিলেন না। তবে একটি বাসে একজন সহকারীর ভাই মো: আরমান (১৮) ঘুমিয়ে ছিলেন। রাত ৩টার দিকে হঠাৎ আগুন দেখে এলাকার লোকজন সেখানে যায় এবং আরমানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।  এসময় বাস দুটির আগুনও নেভানো হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আবু হামিদ বলেন, দগ্ধ আরমানকে হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। আরমান ঐ এলাকার রফিক আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাস দুটি কেডিএস গার্মেন্টসের শ্রমিকদের বুধপুরা বাজার থেকে নগরীতে কারখানায় আনা-নেয়া করে। এর মধ্যে বাস দুটি আবার স্থানীয়ভাবেও যাত্রী পরিবহন করে।  ভাড়া নিয়ে প্রায়ই যাত্রীদের সঙ্গে বাসের সহকারীর সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরে অগ্নিসংযোগের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে তারা।  তবে বিষয়টি পটিয়া থানা পুলিশ তদন্ত করছেন বলে জানা গেছে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত