শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • বিনোদন
  • ‘ঢাকা অ্যাটাক’ এর পর ‘ডু অর ডাই’ নিয়ে দীপন

‘ঢাকা অ্যাটাক’ এর পর ‘ডু অর ডাই’ নিয়ে দীপন

‘ঢাকা অ্যাটাক’ এর পর ‘ডু অর ডাই’ নিয়ে দীপন
ঢাকা, ১৭ জানুয়ারি, এবিনিউজ : দীপংকর দীপন পরিচালিত গত বছরের বহুল আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মন্দার বাজারে ব্যবসায়ীকভাবে সফল হয়েছে বলে জানা যায়। এবার নির্মাতা দীপংকর দীপন ‘ডু অর ডাই’ নামে নতুন সিনেমার কাজ শুরু করছেন।

আজ বুধবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে সিনেমাটির নাম ঘোষণা করা হয়।  অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ডিএইচসি৩-ওটিটিইআর বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম বীর উত্তম, প্রযোজনা প্রতিষ্ঠান থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার করপোরেশনের কর্তা ব্যক্তিসহ নানা অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

‘যে গল্প সাহসের, যে গল্প বীরত্বের’- স্লোগান সামনে রেখে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। তবে এতে কে কে অভিনয় করবেন তা এখনই জানাতে চাচ্ছেন না এই নির্মাতা।
‘ঢাকা অ্যাটাক’ এর পর ‘ডু অর ডাই’ নিয়ে দীপন
এ প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, ‘‘একাত্তরের মুক্তিযুদ্ধে সংগঠিত কালজয়ী ‘কিলো ফ্লাইট’ অপারেশনের অবিশ্বাস্য গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হবে। এই অপারেশনের হাত ধরেই বাংলাদেশে বিমান বাহিনীর সূত্রপাত। সেই অপারেশনের অন্যতম একজন সদস্য শামসুল আলম বীর উত্তমের জীবনের নানা নাটকীয় ঘটনা নিয়ে নির্মিত হবে ‘ডু অর ডাই’। তার চরিত্রটিই পর্দায় নায়ক হিসেবে হাজির হবে।’
 
এবিএন/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত