logo
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮
 
  • হোম
  • বিনোদন
  • ‘পর্দায় বিকিনি পরে অভিনয় করতেও রাজি আমি’

‘পর্দায় বিকিনি পরে অভিনয় করতেও রাজি আমি’

‘পর্দায় বিকিনি পরে অভিনয় করতেও রাজি আমি’
ঢাকা, ১২ জানুয়ারি, এবিনিউজ : ছোট পর্দায় বেশ জনপ্রিয় তিনি। কিন্তু বড় পর্দায় এখনও সেভাবে ছাপ ফেলতে পারেন নি। তবে, ছোট কিংবা বড় পর্দা। কখনও ভেদাভেদ করেননি তিনি। এমনকি ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা। বিকিনিতে সমান সাচ্ছন্দ্য তিনি। সাংবাদিকদের দেওয়া একটি সাক্ষাৎকারে বিস্ফোরক অভিনেত্রী নিকিতা দত্ত।
 
২০১২তে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় চূড়ান্ত স্তরের প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু সেভাবে ব্রেক পাননি কোনও বড় পর্দায়। তবে, তাতে ভেঙে পড়েন নি নিকিতা৷ জুমের একটি টিভি শোয়ের জন্য মিউজিক ভিডিও শ্যুট করেন৷ সেই ফটোশ্যুটেও যথেষ্ট আত্মবিশ্বাসী নিকিতা। সেই ফটোশ্যুট প্রসঙ্গেই তিনি বলেন, ছোট পর্দাতেও বিকিনি পরতে কোনও সমস্যা নেই তাঁর। কাজের প্রয়োজনে তিনি ছোট কিংবা বড় কোনও ভেদাভেদ করেন না তিনি।
 
এই ভিডিও ফটোশ্যুটের প্রসঙ্গেই নিকিতা বলেন, টিভি শো কিংবা ফিল্মের মধ্যে কোনও পার্থক্য করেন না। এমনকি ছোট পর্দায় যদি তাকে বিকিনিও পরতে হয়। তাহলেও তার কোনও সমস্যা নেই।
 
সম্প্রতি হাসিল নামের একটি টিভি শো-তে অভিনয় করতে চলেছেন তিনি। যেখানে তার বিপরীতে থাকবেন অক্ষয় কুমার। এই কাজটি নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।
 
এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত