logo
শনিবার, ২০ জানুয়ারি ২০১৮
 
  • হোম
  • অপরাধ
  • নাখালপাড়ার ‘জঙ্গি আস্তানা’ থেকে দুই দফায় গ্রেপ্তার হয় ১২

নাখালপাড়ার ‘জঙ্গি আস্তানা’ থেকে দুই দফায় গ্রেপ্তার হয় ১২

নাখালপাড়ার ‘জঙ্গি আস্তানা’ থেকে দুই দফায় গ্রেপ্তার হয় ১২
ঢাকা, ১২ জানুয়ারি, এবিনিউজ : রাজধানীর পশ্চিম নাখালপাড়ার ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে যে ভবনটিতে আইনশৃঙ্খলা বাহিনী গতকাল রাত থেকে অভিযান চালায়, গত চার বছরে দুই দফায় আগে সেই ‘রুবি ভিলা’ থেকে ১২ জনকে জঙ্গি সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল বলে জানিয়েছে র‍্যাব।
 
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ১৩/১ পশ্চিম নাখালপাড়ার ‘রুবি ভিলা’ নামে ওই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। ভবনটির মালিক সাব্বির হোসেন। তিনি বিমানবাহিনীর সাবেক কর্মকর্তা বলে এলাকাবাসী জানিয়েছেন। 
 
ভবনটির পাঁচতলার একটি কক্ষেই ‘জঙ্গি আস্তানা’ বলে জানিয়েছে র‍্যাব। ওই ভবনে মেস করে শিক্ষার্থী ও অন্যরা থাকেন। রাত থেকে অভিযানের পর সকালে র‍্যাব জানায়, সেখানে তিনজনের লাশ পড়ে রয়েছে। সবাই পুরুষ।
 
সকাল ১০টার দিকে র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, নিহত তিনজনের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হবে। সেখান থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।
 
র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ২টা থেকে বাড়িটি ঘিরে রেখে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। ভবন থেকে অন্য বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে কয়েকজনকে।
 
দুপুর ২টার দিকে ফের অভিযান নিয়ে বিস্তারিত বক্তব্য তুলে ধরেন মুফতি মাহমুদ। তখন সাংবাদিকদের এক প্রশ্নের বক্তব্যে তিনি বলেন, ‘২০১৩ ও ২০১৬ সালে দুই দফায় অভিযান চালিয়ে এই ভবন থেকে জঙ্গি সন্দেহে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছিল।’
 
এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত